নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মানিকছড়িতে হাইড্রোলিক হর্ণ ব্যবহার করায় ১৩টি গাড়িকে জরিমানা করলেন পরিবেশ অধিদপ্তর!

মানিকছড়িতে হাইড্রোলিক হর্ণ ব্যবহার করায় ১৩টি গাড়িকে জরিমানা করলেন পরিবেশ অধিদপ্তর!

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি উপজেলায় ‘শব্দদূষণ নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালনা করে হাইড্রোলিক হর্ন ব্যবহারের কারণে ১৩টি মামলায় ১৩টি যানবাহনকে ১৩ হাজার টাকা জরিমানা এবং হাইড্রোলিক হর্ন জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) সকাল থেকে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

উক্ত মোবাইল কোর্টে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম জেলার উপপরিচালক মোঃ ফেরদৌস আনোয়ার, রিসার্চ অফিসার মোঃ আশরাফ উদ্দিন ও ডাটা এন্ট্রি অপারেটর কাজী ইফতেকার উদ্দিন। মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করেন মানিকছড়ি থানা পুলিশের সদস্যবৃন্দ।

পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুফিদুল আলম বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি উপজেলায় ‘শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের‘ আওতায় শব্দ সচেতনতামূলক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইল কোর্টে হাইড্রোলিক হর্ন ব্যবহারের কারণে ১৩টি মামলায় ১৩টি যানবাহনকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয় এবং হাইড্রোলিক হর্ন জব্দ করা হয়।

তিনি আরও বলেন, একই দিন মানিকছড়ি বাজার এলাকায় ৪টি দোকান থেকে আনুমানিক ১০০০ কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ জব্দ করা হয় এবং দোকান মালিকদের কে ৪ টি পৃথক মামলায় ১২,০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com